পদত্যাগ করেননি রাসেল ডমিঙ্গো – Daily Bhorer Potrika

পদত্যাগ করেননি রাসেল ডমিঙ্গো

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: আগস্ট ২৫, ২০২২

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো পদত্যাগ করেছেন এমন খবর ছড়িয়ে পরেছে বাংলাদেশের মিডিয়ায়। তবে এমন খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন রাসেল ডমিঙ্গো। সম্প্রতি বাংলাদেশ দলের এই প্রধান কোচকে টি-টুয়েন্টি থেকে সরিয়ে টেস্ট ও ওয়ানডের দায়িত্ব দেওয়া হয়। গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ।

বৃহস্পতিবার সকালের দিকে (২৫ আগস্ট) দেশের বিভিন্ন গণমাধ্যমে রাসেল ডমিঙ্গোর পদত্যাগ করার খবর ছড়িয়ে পরে। বর্তমানে দক্ষিণ আফ্রিকায় অবস্থানরত ডমিঙ্গো জানান, চুক্তির মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত ওয়ানডে ও টেস্ট সংস্করণের কোচের পদ থেকে পদত্যাগ করবেননা তিনি ।

ডমিঙ্গোর পদত্যাগ করার বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দীন চৌধুরী বলেন, ডমিঙ্গোর কথা মিডিয়াতে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। আমি মনে করি বিষয়গুলো পুরোপুরি ভুলভাবে উপস্থাপন হয়েছে। আজকে সকালেও রাসেলের সঙ্গে কথা হয়েছে ।

তিনি কয়েক দিন আগে মিডিয়ার সঙ্গে কথা বলেছেন । তার বক্তব্য ভিন্নভাবে মিডিয়া প্রকাশ করেছে । সামনে আফগানিস্তানে আমাদের “এ” দলের যে সফর আছে সেখানে তিনি খেলোয়াড়দের সঙ্গে যাবেন।

২০১৯ সালের আগস্টে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ হন ডমিঙ্গো। সম্প্রতি তাকে টি-২০ থেকে সরিয়ে দায়িত্ব দেওয়া হয় ভারতের শ্রীধরণ শ্রীরামকে।