বিয়ের একমাস পূর্তিতে রোমান্টিক রণবীর-আলিয়া – Daily Bhorer Potrika

বিয়ের একমাস পূর্তিতে রোমান্টিক রণবীর-আলিয়া

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: মে ১৫, ২০২২

দেখতে দেখতে বিয়ের ৩০ দিনের সফর পূর্ণ করে ফেললেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। আর এই বিশেষ দিনটা বিশেষভাবেই উদযাপন করলেন রণবীর ঘরণী। এদিন স্বামী রণবীরের সঙ্গে বিয়ের অনুষ্ঠানের একগুচ্ছ অদেখা রোম্যান্টিক ছবি প্রকাশ্যে আনলেন আলিয়া।

গত মাসের ১৪ তারিখ রণবীরের বাড়ির বারান্দাতে চার পাক ঘুরে সারাজীবনের মতো পরস্পরকে আপন করে নিয়েছিলেন রণবীর-আলিয়া। বিয়ের প্রতিটা ছবি যেন রূপকথা। প্রেমে-আদরে রালিয়ার মাখামাখি দেখে মুগ্ধ সব্বাই।

এদিন নিজের ইনস্টাগ্রামে স্বামী রণবীরের সঙ্গে তিনটি ছবি শেয়ার করেছেন আলিয়া। তিনটি ছবিতে তিনটি ইমোজি, একটা লাল হৃদয়, একটা ডান্সিং গার্ল ও কেকের। উপরের তিন ছবির মধ্যে মাঝেরটি রণবীর-আলিয়ার সংগীত অনুষ্ঠানের, যেখানে রণবীরের চোখে হারিয়ে গিয়েছেন আলিয়া। অপর দুটি বিয়ের পার্টির।

ভক্তরা এই ছবিতে ভালোবাসা উজাড় করে দিচ্ছে। তাদের কথায়, ‘আদর্শ দম্পতি রণবীর-আলিয়া’, কেউ লিখছেন, ‘রব নে বানাদি জোড়ি’।

১৪ এপ্রিল জুহুর ‘বাস্তু’র বারান্দায় বিয়ে হয় ‘রালিয়া’র। পাঁচ বছরের সম্পর্কের শেষে নতুন ইনিংস শুরু করেন আলিয়া আর রণবীর। প্রেম নিয়ে প্রথমদিকে চুপচাপ থাকলেও ২০১৮ সালে সোনম কাপুরের বিয়েতে একসাথে হাজির হয়ে সম্পর্ক অফিসিয়াল করেছিলেন তাঁরা। এরপর ২০২০ সালে আলিয়া রণবীরের সাথে প্রথম ছবি দেন সোশ্যাল মিডিয়ায়। সাক্ষাৎকারে আরকে মেনে নেন সম্পর্কের কথা। ভাট ও কাপুর পরিবারকে তারপর থেকে প্রায়ই একসাথে দেখা যেতে থাকে তখন থেকেই।

উল্লেখ্য, রণবীর আর আলিয়াকে খুব জলদি দেখা যাবে স্ক্রিন শেয়ার করতে প্রথমবার। অয়ন মুখোপাধ্যায়ের ফ্যান্টাসি ড্রামা ‘ব্রহ্মাস্ত্র’তে। ৯ সেপ্টেম্বর ২০২২ ছবিটি মুক্তি পাওয়ার কথা। এতে রয়েছেন অমিচতাভ বচ্চন, মৌনি রায় ও নাগার্জুনাও।.