ঘরে বসেই দেখা যাবে ‘কেজিএফ-টু’, কত টাকায় বিক্রি হলো স্বত্ব? – Daily Bhorer Potrika

ঘরে বসেই দেখা যাবে ‘কেজিএফ-টু’, কত টাকায় বিক্রি হলো স্বত্ব?

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: মে ৫, ২০২২

মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল দক্ষিণ ভারতের সিনেমা ‘কেজিএফ-টু’। এটিকে ঘিরে সমর্থকদের আগ্রহও ছিল তুঙ্গে। মুক্তি পর কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমাটি একের পর এক রেকর্ড ভেঙে চলেছে। মুক্তির দুই সপ্তাহ পরই হাজার কোটির মাইলফলক স্পর্শ করে সুপারস্টার এই সিনেমা। এ তো গেল প্রেক্ষাগৃহের হিসাব। এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পথে সিনেমাটি।

টাইমস অব ইন্ডিয়া সূত্রে জানা গেলো, শিগগিরই ঘরে বসেই ওটিটি প্ল্যাটফর্মে দর্শক দেখতে পাবেন ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। কন্নড় ইন্ডাস্ট্রিতে ইতিহাস সৃষ্টি করা এই সিনেমা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে।

স্থানীয় গণমাধ্যমের খবরে জানা যায়, ৩২০ কোটি রুপিতে এর ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব কিনেছে অ্যামাজন প্রাইম। তবে দক্ষিণী সিনেমার ভক্তদের জন্য সুখবর, আগামী ২৭ মে থেকে ছবিটি স্ট্রিমিং শুরু হবে। যদিও নির্মাতাদের পক্ষ থেকে এখনো ওটিটি স্ট্রিমিং তারিখ নিশ্চিত করা হয়নি।

গত ১৪ এপ্রিল মুক্তি পায় ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির সিনেমা ‘কেজিএফ’-এর দ্বিতীয় কিস্তি ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। বিশ্বব্যাপী তেলুগু, হিন্দি, তামিল, মালয়ালম ও কন্নড় ভাষায় ১০ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ: চ্যাপ্টার টু’; শুধু ভারতেই ৬ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে ছবিটি।

এদিকে, প্রেক্ষাগৃহে সাফল্যের পর মেগা স্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। জিফাইভ ও নেটফ্লিক্সে ২০ মে মুক্তি পাচ্ছে বাহুবলীখ্যাত এসএস রাজামৌলি নির্মিত এই ব্লকবাস্টার।