দ্রব্যমূল্য নিয়ে মানুষের সঙ্গে তামাশা করছে সরকার: ফখরুল – Daily Bhorer Potrika

দ্রব্যমূল্য নিয়ে মানুষের সঙ্গে তামাশা করছে সরকার: ফখরুল

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: মার্চ ১৭, ২০২২

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দ্রব্যমূল্য নিয়ে মানুষের সঙ্গে তামাশা করছে সরকার। ব্যবসায়ী সিন্ডিকেটের মূল হোতা ক্ষমতাসীন দলের নেতা ও এমপিরা। নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ করতে না পারলে ক্ষমতা ছেড়ে দেওয়ার দাবি জানিয়েছেন তিনি।

বুধবার (১৬ মার্চ) ঘিওর উপজেলার পাঁচুরিয়া গ্রামে বিএনপির প্রাক্তন মহাসচিব মরহুম খোন্দকার দেলোয়ার হোসেনের ১১ম মৃত্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন। মির্জা ফখরুল বলেন, দেশে ১/১১র চেয়েও কঠিন সময় যাচ্ছে। ৩৫ লাখ মিথ্যা মামলা আর সহস্রাধিক নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। বিএনপিকে উৎখাতে বর্তমান সরকার সর্বশক্তি প্রয়োগ করছে। এই ষড়যন্ত্র এরশাদের আমল থেকেই। কিন্তু এ দেশের মানুষের ভালোবাসা আর গণতন্ত্রের আস্থায় অবিচল থেকে বিএনপি এখনো মাথা তুলে দাঁড়িয়ে আছে। জনগণকে সঙ্গে নিয়ে সংগ্রামের মধ্য দিয়ে ফ্যাসিবাদী ও স্বৈরাচারী সরকারকে উৎখাত করা হবে।

তিনি বলেন, মরহুম খোন্দকার দেলোয়ার হোসেন ছিলেন এক জন দৃঢ়চেতা ও আদর্শনিষ্ঠ রাজনীতিবিদ। দৃঢ়তা, অটুট মনোবল এবং ব্যক্তিত্বে তিনি ছিলেন অনন্য উচ্চতার একজন ব্যতিক্রমী রাজনীতিবিদ।

খোন্দকার দেলোয়ার হোসেন স্মৃতি ফাউন্ডেশনের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় সহদপ্তর সম্পাদক শামীমুর রহমান, কুষ্টিয়া-৩ আসনের সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন প্রমুখ।