করোনাকালের মতো ছাত্রলীগের সহযোগিতা অব্যাহত রাখার নির্দেশনা প্রধানমন্ত্রীর – Daily Bhorer Potrika

করোনাকালের মতো ছাত্রলীগের সহযোগিতা অব্যাহত রাখার নির্দেশনা প্রধানমন্ত্রীর

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: মার্চ ১১, ২০২১

করোনাকালের মতো সাধারণ জনগণের পাশে দাড়িয়ে ছাত্রলীগকে এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত রাখার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসাথে সংগঠনের নেতা-কর্মীদের ভূয়সী প্রশংসাও করেন তিনি। আজ বৃহস্পতিবার (১১ মার্চ) গণভবনে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষাত করতে গেলে তিনি এ দিকনির্দেশনা প্রদান করেন। ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় জানান, বরাবরের মতো মাননীয় প্রধানমন্ত্রী এবারও করোনাকালে ছাত্রলীগের কার্যক্রম নিয়ে প্রশংসা করেছেন। সঙ্কট-কালীন সময়ে জনসাধারণের প্রতি ছাত্রলীগের সহযোগিতার যে মনোভাব, উদারতা ছিল, তা অব্যাহত রাখার নির্দেশনা দিয়েছেন প্রাণপ্রিয় নেত্রী। তিনি বলেন, প্রধানমন্ত্রী বিশেষ করে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের র‌্যালির প্রশংসা করেছেন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, ছাত্রলীগের বর্তমান কার্যক্রম নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী আমাদের ভূয়সী প্রশংসা করেছেন। তিনি আমাদের অনুপ্রেরণা যুগিয়েছেন। ছাত্রলীগের বর্তমান সাংগঠনিক কার্যক্রম, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ছাত্রলীগের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। সেখানে ছাত্রলীগের জেলা কমিটিগুলো নিয়ে আলোচনা হয়েছে। অনেকগুলো জেলার কমিটি দেয়ার ক্ষেত্রে প্রতিবন্ধকতা তৈরি হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের এসব বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেছেন।

এদিকে আজ বিকেলে প্রধানমন্ত্রী ছাত্রলীগের ৩০তম সম্মেলনের দিকনির্দেশনা দিয়েছেন বলে দাবি করে অনেকেই। এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি বলেন, সম্মেলনের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী কিছুই বলেন নি। একটি মহল সম্মেলনের নাম করে গুজব ছড়িয়ে বেড়াচ্ছে।